সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

নবদম্পতির বিষপানে আত্মহত্যা

সংবাদ নারায়ণগঞ্জ:- সাভারের আশুলিয়ায় বিষপানে আত্মহত্যা করেছে এক নবদম্পতি।

গত (৩০ জুলাই) রোববার বিকেলে আশুলিয়ার ধলপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত্যু হয়।

(৩১ জুলাই) সোমবার সকালে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন আশুলিয়া থানার এসআই সোহেল মোল্লা।

মৃত মো. মৃদুল জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার গুনিপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। অপরদিকে, মৃত মারুফা আক্তার মুন্নী (১৮) দিনাজপুর জেলার বিরামপুর থানার আরদি গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। তারা আশুলিয়ার ধলপুরে পরিবারের সঙ্গে বসবাস করতেন।

মৃতের স্বজনরা জানান, মৃদুল ও মারুফার দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। ৪ মাস পূর্বে উভয় পরিবারের সম্মতিতে তাদের বিয়ে হয়। তারা দুজনই আগামী বছরের এসএসসি পরীক্ষার্থী ছিল। এর পাশাপাশি মৃদুল একটি পোশাক কারখানায় কাজ করত।

গতকাল দুপুরের দিকে স্বামী-স্ত্রী দুজন নবীনগরের জাতীয় স্মৃতিসৌধে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে কয়েক ঘণ্টা পর ফিরে ঘরের মেঝেতে অসুস্থ অবস্থায় লুটিয়ে পড়ে। এ সময় মারুফা জানায়, তারা বিষ খেয়েছে। তৎক্ষণাৎ তাদেরকে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মারুফাকে মৃত ঘোষণা করেন। পরে মৃদুলকে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে গিয়ে সেও মারা যায়। কিন্তু তারা কেন বিষপান করেছে বিষয়টি দুই পরিবারই কেউই বুঝতে পারছে না।

এসআই সোহেল মোল্লা বলেন, খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিষপানে তারা আত্মহত্যা করেছে। তবে তাদের আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD